Header Ads

কত টাকা পেলেন রানু মন্ডল তার প্রথম গানের জন্য ?



কত টাকা পেলেন রানু মন্ডল তার প্রথম গানের জন্য ?

কত টাকা পেলেন রানু মন্ডল তার প্রথম গানের জন্য ?
কত টাকা পেলেন রানু মন্ডল তার প্রথম গানের জন্য ?



রানু মণ্ডল সোশ্যাল মিডিয়া ভাইরাল এই নাম। কেই বা না শুনেছে এই মহিলার গানের সুর। সবাই তার গান শুনে মুগ্ধ। তিনি হয়তো কোনো দিনও ভাবতেও পারেননি তার গান শুনে ছেলে থেকে বুড়ো সবাই মুগ্ধ হবে। হটাৎ করে ভাগ্য বদলে যাই রানু মন্ডল-এর। রানাঘাটের স্টেশন থেকে হিমেশ-এর সঙ্গে মুম্বাই এর ষ্টুডিও ট্রেন সিঙ্গার থেকে ষ্টুডিও-তে রেকর্ডিং যেন তার কাছে জেগে জেগে দেখা স্বপ্ন। তার ভাগ্যে হয়তো এটাই ছিল। এতো গুলো বছর ট্রেন-এ ট্রেন-এ গান করে দিন কাটতো তার। এতদিনের হার না মানা সংগ্রাম ,শত অভাবের মধ্যে অনিশ্চিত জীবন কাটার পর হটাৎ করে ঘুরে রানু মন্ডল এর ভাগ্যের চাকা।



লতা মঙ্গেশকরের ' প্যায়ার কে নাগমা ' গানটি করে রাতারাতি সবার নজর কেড়ে নিয়েছিলেন রানু মন্ডল। সোশ্যাল মিডিয়া-তে তার গান ভাইরাল হওয়ার পর নতুন সোশ্যাল মিডিয়া জগতের তারকা হয়ে উঠেন তিনি। তার গান শুনে সবাই মুগ্ধ। রানু মণ্ডল নদীয়া জেলার রানাঘাট স্টেশন এ গান করতেন। তিনি ছিলেন ওখানকার ভিখারিনী গায়িকা। কিন্তু এখন তাকে সবাই চেনে। সম্প্রতি একটি দুর্গা পূজা কমিটির থিম সঙ্গে গেয়েছেন তিনি। এছাড়াও বলিউড এ প্লেব্যাক সিঙ্গার হয়ে গান ও করেছেন বিখ্যাত গায়ক হিমেশ রেসমিয়ার সাথে। " হ্যাপি হার্ডি এন্ড হীর " ছবিতে হিমেশ রেসমিয়ার শুরে " তেরি মেরি " গানটি গাইলেন রানু মন্ডল।



বৃহস্পতিবার রাতে নিজের ইনস্টাগ্রাম একাউন্ট এ এই গানটি পোস্ট করেন হিমেশ রেশমিয়া। আর এই গান গাওয়ার জন্য সাত থেকে আট লক্ষ দেওয়া হয়। সম্প্রতি এক সর্ব ভারতীয় সংবাদ পত্রে প্রকাশিত হয়েছে এই প্রতিবেদন। কিন্তু রানু মন্ডল সেই টাকা নিতে রাজি হয়নি বলে জানা যাই খবরের মাধ্যমে।কিন্তু হিমেশ রেশমিয়া জোর করে রানু মন্ডল-এর হাতে তার পারিশ্রমিক তুলে দেন। রানু মন্ডলকে হিমেশ বলেছেন "বলিউড এর সুপারষ্টার হয়ে ওঠা থেকে আপনাকে কেও আটকাতে পারবেন না ।" খবরের মাধ্যমে জানা গিয়েছে অক্ষয় কুমারের পরবর্তী সিনেমার জন্য বলিউড এ আর একটি নতুন গান গাইতে চলেছেন রানু মন্ডল। 

No comments: