Header Ads

পুজোর শপিং করছেন ? জেনে নিন, কোন পোশাকে লাগবে আপনাকে ইউনিক ও স্টাইলিশ ?



পুজোর শপিং করছেন ? জেনে নিন, 

কোন পোশাকে লাগবে আপনাকে ইউনিকস্টাইলিশ ?


পুজোর শপিং করছেন ? জেনে নিন, কোন পোশাকে লাগবে আপনাকে ইউনিক ও স্টাইলিশ ?


পূজা আর মাত্র কয়েকদিন বাকি। এরমধ্যেই সবাই পুজোর কেনাকাটা নিয়ে ব্যস্ত হয়ে পড়ছে। এখন আবার অনলাইন শপিং শুরু হয়েছে তাও কিন্তু শপিং মল বা শাড়ির দোকানে ভিড়ের কমতি নেই। আর কেনাকাটার ক্ষেত্রে ছেলেদের থেকে মেয়েরা অনেকটাই এগিয়ে থাকে। এছাড়াও প্রতিবছর আসছে নতুন নতুন নানান পোশাকের বিকল্প। তাই পছন্দ করতে গিয়ে নানারকম সমস্যায় পড়তে হয়.বুঝেই পাইনা কোনটা ঠিক মানাবে এবারের পুজোয়। কোন ধরণের পোশাক পরলে লাগবে স্টাইলিশ ও ইউনিক। আসুন তাহলে এক ঝলকে দেখে নিন কোন পোশাকে আপনাকে লাগবে ইউনিক ও স্টাইলিশ। মাথায় রাখুন এই বিষয়গুলো....

আপনি কি জানেন আপনার পোশাকের মাপ ? যদি না জানেন তাহলে অবস্হায় এই বিষয়ে নিশ্চিত হন। পোশাক যেমনি হয়, যতই স্টাইলিশ বা ইউনিক হোক না কেন, অতিরিক্ত  টাইট বা অতিরিক্ত ঢিলে পোশাক কিন্তু কখনোই আপনাকে ইউনিক আর স্টাইলিশ বানাবে না। মনে রাখবেন পোশাক যেন সঠিক ভাবে ফিট হয়। আর আপনি যদি অনলাইন কেনা কাটা করেন তাহলে মনে রাখবেন বিভিন্ন ব্র্যান্ড-এর পোশাকের কিন্তু ভিন্ন ভিন্ন মাপ হয়। সম্ভব হলে কেনার সময় ট্রাইল করে দেখে নিন। 
আপনি যদি জিন্স পরতে ভালোবাসেন তাহলে এই বছর-এর পুজোর ট্রেন্ড রিপড জিন্স আপনার শপিং-এর তালিকায় রাখতে পারেন। রঙের মধ্যে তালিকায় রাখতে পারেন কালো বা ডার্ক ডেনিম। আর আপনি যদি অন্যদের থেকে আলাদা লুক চান তাহলে কিনতে পারেন ' ডাঙ্গরিও।' 



জিন্স-এর সঙ্গে পরতে পারেন ওভার সাইজ টি-শার্ট। এই ফ্যাশন ট্রেন্ডটি এখন বেশ জনপ্রিয় ও ইউনিক। ফুল স্লেভ হোক বা হাফ স্লেভ দুই ধরনের টি-শার্টকেই আপনি টাক ইন করে পরতে পারেন। রঙের মধ্যে তালিকায় রাখতে পারেন সাদা, কালো, গেরুয়া, হালকা গোলাপি, ম্যাট রেড ইত্যাদি। 

এই বছর মেয়েদের ফ্যাশন ট্রেন্ড চলছে ক্রপ টপ ও হাই ওইস্ট জিন্স। এছাড়াও এখন ফ্যাশন-এ চলছে ওয়ান পিস। রঙের মধ্যে তালিকায় রাখতে পারেন ব্ল্যাক, হোয়াইট, বটল গ্রীন, স্কাই, পিঙ্ক ইত্যাদি। আর সবার থেকে আলাদা লুক চাইলে নিতেই পারেন ফ্লোরাল প্রিন্ট। প্লে-ফুল লুকের জন্য পরতে পারেন হিলস-এর সঙ্গে। 

বেশ কিছু বছর ধরেই বেড়ে চলেছে হ্যান্ডলুমের শাড়ির জনপ্রিয়তা। শুধুমাত্র পুজোর জন্য জনপ্রিয় নয় এই শাড়ী যেকোনো সময় এই শাড়ী জনপ্রিয়তা লাভ করে। থ্রি কোয়াটার স্লীভ ব্লাউসের সঙ্গে পরুন, দেখবেন ভালো লাগবে। রঙের মধ্যে তালিকায় রাখতে পারেন হালকা প্যাস্টেল শেডস। ব্লাউসের কালার রাখুন ফ্লোরাল প্রিন্টের। তাছাড়া অঞ্জলি আর বিসর্জনের দিন রয়েছে লাল পাড় সাদা শাড়ী। 

আসুন এরপর একটু জুতোর সম্পর্কে জেনেনি। কারণ জুতো ছাড়া তো আপনার লুক কমপ্লিট হবে না। জুতোর মধ্যে রাখুন এই সময়ের ট্রেন্ড বড়ো চাঙ্কি ডিসাইনের স্পোর্টি স্নিকার্স। রঙের মধ্যে তালিকায় রাখতে পারেন ব্ল্যাক, হোয়াইট বা আপনার পছন্দের রং। 

No comments: